প্রকাশিত: ০৪/০৬/২০১৮ ৮:০১ এএম , আপডেট: ১৭/০৮/২০১৮ ২:১২ এএম

এম,এস রানা
উখিয়া উপজেলা স্বাস্থ্য সহকারি শেফায়েত উল্লাহ বাহাদুর ( ৪৫) আর নেই, তিনি গত ২ জুন রাত ২টার সময় চট্রগ্রাম সিএসসিআর হাসপাতালে ইন্তেকাল করেন। ইন্নাঃ—— উঃ—– রাজিউন
গতকাল সকাল ১১ টার সময় তার দীর্ঘ দিনের কর্মস্হল পালংখালী আন্জুমান পাড়া জানাযা মযদানে প্রথম জানাযা পরে তার নিজ বাড়ী চকরিয়ায় ৫ টার সময় জানাযা শেষে পারিবারিক কবরস্হানে দাফন করা হয়।
স্বাস্হ সহকারি শেফায়েত উল্লাহ বাহাদুর গত ২৯ মে উখিয়া স্বাস্হ কমপ্লেক্স থেকে জরুরী মিটিং শেষে বাড়ি ফেরার পথে কুতুপালং শরনার্থী ক্যাম্প সংলগ্ন এলাকায় এক মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হলে তাকে উখিয়া সদর হাসপাতাল পরে চট্রগ্রাম প্রেরন করেন, সেখানে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।
মুত্যুকালে তিনি স্ত্রী, ১ ছেলে ২ মেয়ে সহ অসংখ্য আত্নীয় স্বজন, বন্ধু বান্ধব ও সহকর্মি রেখে যান।
এদিকে স্বাস্হ সহকারি শেফায়েত উল্লাহ বাহাদুরের অকাল মৃত্যুতে শোক জানিয়ে বিবৃতি দিয়েছে উখিয়া উপজেলা স্বাস্হ কমপ্লেক্সের সকল কর্মকর্তা কর্মচারি ও বাংলাদেশ হেলথ এসিস্টেন এসোসিয়েশন উখিয়া উপজেলা শাখার সকল সদস্য বৃন্দ। তারা মরহুমের বিদেহী আত্নার মাগফিরাত কামনা করেন এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভির সমাবেদনা জ্ঞাপন করেন।

পাঠকের মতামত

গদি নেই তবু সাবেক এমপি বদি!

আবদুর রহমান বদি। কক্সবাজার-৪ আসনের প্রভাবশালী সংসদ সদস্য ছিলেন, তাও আবার ক্ষমতাসীন দলের টিকিটে। মাদক ...

মিয়ানমারে সশস্ত্র লড়াই: আরাকান আর্মির কাছে গুরুত্বহীন রোহিঙ্গারা

মিয়ানমারে জান্তা বাহিনীর নির্যাতনের অবসান ঘটিয়ে নিজেদের জাতিসত্তার স্বীকৃতি আদায় এবং রাখাইন রাজ্যে স্বায়ত্তশাসন প্রতিষ্ঠার ...